ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪

ব্যবসায়ীর নগ্ন ছবি তোলার দায়ে দুই যুবক শ্রীঘরে

পটুয়াখালীতে এক ব্যবসায়ীকে মারধর করে উলঙ্গ ছবির ভিডিও মেসেঞ্জারে প্রেরন করার দায়ে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সদর থানায় ভিকটিম মোঃ আল মামুন চাকলাদার তিনজনকে চিহ্নিত করে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) মামলা দায়ের।


মামলানং-৩৪, তারিখঃ ২৭.০১.২২ইং। মামলার লিখিত অভিযোগে বলা হয়, বাদী আল মামুন চাকলাদার পুরান বাজার নিবাসী। একই এলাকার মোঃ শাহিন হাওলাদার (৩১) এর সাথে তার বন্ধুত্ব সম্পক। এ অব¯’ায় কে বা কারা শাহিনের একটি নগ্ন ছবি তার (শাহিনের) ফেইসবুক ম্যাসেঞ্জারে সেন্ড করে। এ বিষয়টি শাহিন হাওলাদার বন্ধু মামুন চাকলাদারকে সন্দেহ করে এবং তার ক্ষতি করার পায়তারা করে।


ঘটনারদিন ২৫ জানুয়ারী মঙ্গলবার পটুয়াখালীর পুরানবাজার ২নং লোহালিয়া খেয়াঘাট এলাকায় জনৈক টিটু সিকদারের গ্যারেজের সামনে ধান ক্রয়কালে বন্ধু শাহিন হাওলাদার(৩১), ইমরান হোসেন(২৬) ও মোঃ ইউসুফ (২৬)সহ অজ্ঞাত ২/৩জন যুবক নগ্ন ছবি ম্যাসেঞ্জারে সেন্ড করা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায় মামুন চাকলাদারকে গ্যারেজের ভিতরে অবরুদ্ধ করে মারধর করে মামুন চাকলাদারের কাপড় উলঙ্গ করে ভিডিও করে। এ ভিডিও অনলাইনের মাধ্যমে ভাইরাল করে মানহানি করার হুমকি দিয়ে মামুন চাকলাদারের সাইড ব্যাগে ধান কেনার জন্য থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয় শাহিন হাওলাদার। ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে মামুন চাকলাদারকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ঘটনা পুলিশে অবহিত করলে পুলিশ ২৬ জানুয়ারী দিবাগত ভোর রাতে আসামী ইমরান হোসেন ও শাহিন হাওলাদারকে গ্রেফতার করে। বৃহষ্পতিবার বিকালে গ্রেফতারকৃতদেরকে কোর্টে প্রেরন করা হয়েছে বলে তদন্ত অফিসার এসআই দীপায়ন বড়াল জানান।

ads

Our Facebook Page